সরকার কেনো নির্লজ্জ হয়ে পরেছে ?

0
216

অবৈধ সরকার কেনো সব জায়গায় অপমানিত হয়ে ও আপমানিত হচ্ছে না । আপনি যদি চোখ থাকতে না দেখেন তাহলে কেউ তার চোখ খুলে আপনাকে দেখাবে না। আওয়ামী লীগ যে ভাবে ক্ষমতায় আসছে সেটা পৃথিবীর সব দেশের মানুষই জানে তাই তো আমেরিকায় গনতন্ত্র দেশ গুলোর তালিকায় বাংলাদেশ নাই। আর একটাদেশের খাদ্য নিরাপত্তা সবার প্রথমে কিন্তু বাংলাদেশে সেটা ০% আর একি ভাবে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে ভেজাল আর চুরি চামারি , চাটুকারিতা, লুটপাট , সব কিছু সোস্যাল মিডিয়ায় আসার পরও বাংলাদেশের সরকার কোন পদক্ষেপ নেয় না এমন কৌশল সামনে নিয়ে আসে যেমন পরিমনি , হত্যা, জঙ্গি , মাওলানা গ্রেফতার , নতুন নতুন ইসু তৈরি করে বাংলাদেশ মিডিয়াকে এমনকি সাধারণ জনগনের দৃষ্টি ভঙ্গি অন্য দিকে সরিয়ে দেয় মূল বিষয়টা হারিয়ে যায়।

বি এন পির মধ্যে রাজাকার নয় তো

আরেকটু গভীর ভাবে দেখলে সহজ হবে বাংলাদেশের এখন সব টিভি মিডিয়া বঙ্গবন্ধু সেটেলাইটের নিয়ন্ত্রণে যদি কোন টিভি মাধ্যমে সরকার বিরুদ্ধে কথা বলে দুই মিনিটের মধ্যে ঐ চ্যানেল বন্ধ হয়ে যাবে। তাই সব খবর ইউটিউব , ফেইসবুক , অনলাইন পত্রিকা গুলোতে প্রকাশ হচ্ছে আর সরকার সেগুলোকে নিয়ন্ত্রণ করতে পারছে না কিন্তু সরকার চেষ্টা করে যাচ্ছে কিন্তু পারছে না।

এই সরকার কখনই নৈতিক ভাবে জনগনের না আর তাদের ভয় নাই কারন তারা দুইবার দূর্নীতি করে ক্ষমতায় এসেছে। আর এইবার ও আসবে যদি সামরিক বাহিনীর ক্ষমতা না নেয়।

আর যদি এই সরকার ক্ষমতায় আসে তাহলে অন্তত বি এন পি কে ৪০/৫০ টা আসন দিবে এমন চুক্তিতে ক্ষমতায় আসবে আর মিরজা ফখরুল ইসলাম আলমগীর হবেন সংসদের বিরোধী দলের প্রধান , ক্ষমতার লোভ কার নাই তাই এমনটিও হতে পারে। অনেকটা এক ঢিলে দুই পাখি তারেক, খালেদা জিয়াকে বাহিরে রেখে বিরোধী দল বি এন পি এটাই হবার সম্ভবনাময় বেশি।
ছবি সংগ্রহ প্রথম আলো শিশির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here